উপদেশমূলক ছোট্ট গল্প

উপদেশমূলক ছোট্ট গল্প

  • 3.5 MB

    اندازه فایل

  • Android 4.0.3+

    Android OS

درباره‌ی উপদেশমূলক ছোট্ট গল্প

Bengali instructive short story

বাংলা উপদেশমূলক ছোট্ট গল্প

আমরা গল্প পড়ে সেই গল্প থেকে শিক্ষা নিয়ে বাস্তব জীবনে প্রয়োগ করে সমস্যাগুলো সমাধান করা এবং সময়ের কাজ সময়ে করাই হলো আসল ব্যাপার। আমরা গল্পের বই পড়ি ঠিকই কিন্তু তার মধ্যে বাস্তব জ্ঞান আছে কি না তা অনেকেই জানি না। তাই আজকের আমরা উপদেশমুলক গল্প ও ঘটনাগুলো পড়তে পারি, আরও ভালো হয় যদি সেই উপদেশমুলক গল্প বাস্তব জীবন থেকে নেয়া যায়। বিশেষ করে ইসলামিক উপদেশমুলক গল্প গুলো বাস্তব ও সত্য। বাংলা গল্পের বই পড়ুন জ্ঞান বাড়ান বাংলা গল্প বই থেকে উপদেশমুলক গল্প অনুসন্ধান করে গল্পের মাধ্যমে জ্ঞান আহরণ করে এগিয়ে যান।

আমাদের প্রতিটি গল্পে পাবেন অনুপ্রেরণা যা আপনাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে । আপনার অবসর সময়কে কাজে লাগাতে এই গল্প সমগ্র বিনোদন হিসাবে কাজ করবে আর জ্ঞান অর্জন তো বটেই। বাংলা গল্পের বই অনেক জনপ্রিয় এখন। আগে বই পড়ার খুব একটি প্রচলন ছিল না , কিন্তু বর্তমান সময়ে বই পড়ার প্রচলন খুবই লক্ষণীয় । বাংলা সাহিত্য হুমায়ূন আহমেদকে পেয়ে এগিয়ে গিয়েছে অনেক আগেই। রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে কাজী নজরুল ইসলাম কিংবা সুনিল গঙ্গোপাধ্যায় সবাই তাঁদের লিখনি দিয়ে ধরে রেখেছে আজও তাঁদের জনপ্রিয়তা।

মানুষের মনে প্রকৃত শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার জন্য শিক্ষামূলক গল্পের কোন বিকল্প নেই। কাউকে কিছু উপদেশ দিয়ে শিখানোর ছেয়ে কোন উদাহরণ দিয়ে শিখানো অনেক সহজ। পৃথিবীর ইতিহাসে গল্পের ছেয়ে উচ্চমানের শিক্ষামূলক গল্প আর নেই। পৃথিবীর প্রায় প্রতিটি দেশে মানুষের মনে মূল্যবোধ জাগানোর জন্য গল্পকে শিক্ষা দেওয়া হয়। এই গল্পগুলো এতই জনপ্রিয় আর বাস্তবসম্মত যে নীতিগল্পের অন্যনা গল্প হয়ে গেছে।

যারা এই বইটি পড়বে, আশা করি এই গল্পগুলো তাদের জীবনকে ভালভাবে পরিচালিত করার জন্য পাথেহ হিসেবে কাজ করবে।

উপদেশমূলক গল্প অ্যাপে আমরা এমন কিছু গল্প তুলে ধরেছি যা আপনাকে অনেক কিছু শিখীয়ে নিজের জীবনের ভুলকে শুধরাতে সাহায্য করবে। আমরা এখানে কিছু মনিষীদের বানী এবং মনিষীদের জীবনের ঘটনা তুলে ধরেছি যা আপনার জীবনকেই বদলে দিবে। আপনার কাছে শুনে ভালো লাগবে যে আমাদের পূর্ববর্তী উপদেশমূলক গল্প ঘটনা থেকে মানুষ বিশেষভাবে উপকারিত হয়েছে তাই আমরা আপনাকেও বলব যে একবার এই শিক্ষামূলক গল্পগুলো পড়ে দেখুন এবং নিজের জীবনকে বদলে নিন।

অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর আমাদেরকে রিভিও করে আপনার অনুভূতির কথা জানিয়ে দিন,এবং ৫*****স্টার দিয়ে আমাদেরকে আরো উৎসাহিত করুন। (**ধন্যবাদ সবাইকে***************************।)

نمایش بیشتر

جدیدترین 1.1 چه خبر است

Last updated on 29/01/2021
Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!
نمایش بیشتر

گیم پلی و اسکرین شات

  • پوستر উপদেশমূলক ছোট্ট গল্প
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه
  • برنامه‌نما উপদেশমূলক ছোট্ট গল্প عکس از صفحه

نسخه‌های قدیمی উপদেশমূলক ছোট্ট গল্প

آیکون‌ APKPure

دانلود فوق سریع و ایمن از طریق برنامه APKPure

برای نصب فایل های XAPK/APK در اندروید با یک کلیک!

دانلود APKPure
thank icon
ما از کوکی ها و فناوری های دیگر در این وبسایت برای بهبود تجربه کاربری شما استفاده می کنیم.
با کلیک بر روی هر پیوند در این صفحه شما دستور خود را برای سیاست حفظ حریم خصوصیاینجاو سیاست فایلمی دهید.
بیشتر بدانید