শীতের পিঠার রেসিপি

শীতের পিঠার রেসিপি

Green App Studio
Feb 21, 2024
  • 5.7 MB

    Dateigröße

  • Android 4.4+

    Android OS

Über শীতের পিঠার রেসিপি

টি 100 শীতের পিঠার রেসিপি পেতে আজই অ্যাপটি ডাউনলোড করুন.

পিঠার রেসিপি মেয়েদের জন্য আকর্ষণীয় বিষয়. বেশি পিঠার রেসিপি জানা মেয়েদের অলংকারের মত. ধরাই হয় যে মেয়ে যত বেশি পিঠার রেসিপি জানে, তিনি তত বেশি গুণবতী. তাই সবসময় মেয়েরা নতুন নতুন পিঠার রেসিপি শেখা এবং উদ্ভাবন করতে ব্যতি ব্যাস্ত থাকে. ভাবুন তো যদি আপনার মা, খালা, বোন বা স্ত্রীকে 101 পিঠার রেসিপি উপহার দিতে পারেন তহলে কি পরিমান খুশি হবে. আমারা 101 টি পিঠার রেসিপি সংগ্রহ করেছি, যে পিঠা গুলো খুবই মুখরোচক. এই 101 পিঠার রেসিপি যে কাওকে উপহার দিয়ে খুশি করে দিতে পারেন খুব সহজেই. বাংলাদেশকে যেমন ষড়ঋতুর দেশ বলা হয়ে, আবার পিঠা-পুলির দেশও বলা হয়. বাংলায় ঋতু ভেদে পিঠা রেসিপি পরিবর্তন হয়. এতেই বাঙ্গালীর ভোজন রসিকতা অনুমান করা যায়. বাঙ্গালীদের শীতের পিঠা, গরমের পিঠা, বসন্তের পিঠা, হেমন্তের পিঠা, বর্ষার পিঠা, নকশী পিঠা, তেলের পিঠা, তালের পিঠা সহ হরেক রকমের পিঠা আছে. প্রতিটি পিঠাই নিজেস্ব স্বদ এবং শিল্পগুনের জন্য স্বতন্ত্র. বাঙ্গালী পুরুষ যেমন ভোজন রসিক তেমনি বাঙ্গালী নারীরা রান্ন প্রিয়. মজার মজার রান্না করতে তারা একেবারেই ক্লান্তিহীন. নাতুন রান্নার রেসিপি পেলে বঙ্গ ললনারা রান্নাঘর থেকে বের হতেই চায় না. প্রত্যেকেরই রান্নঘর এ অন্তত একটি বাংলা রেসিপি বই পাওয়া যাবে. করও কারও কাছে আবার বিদেরশি খাবারের রেসিপি বই পাওয়া যাবে. বর্তমানে কেক রেসিপি বাংলা অনুবাদ বই সবার কাছেই থাকে. বাচ্চারা পিঠা এবং কেক সমন ভাবে পছন্দ করে. অন্যান্য অঞ্চলের রেসিপি এবং বাংলা রেসিপি এর ভেতর বিস্তর পার্থক্য আছে. অন্য অঞ্চলের রেসিপির ভেতর ডেকোরেশন অনেক বেশি থাকে, কিন্তু বাংলা রেসিপি গুলোতে উপাদান বেশি থাকে.

আমারা বাঙ্গালী ভোজন রসিক পরুষ এবং রান্নঘর প্রিয় ললনাদের কথা চিন্তা করে 100 টি পিঠার রেসিপি নিয়ে একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি. এ্যাপটিতে বাংলার প্রায় সমস্ত অঞ্চলের পিঠার রেসিপি আছে. তাই দেরি না করে এই স্বাদ যুক্ত মজাদার এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন. এবং নতুন নতুন পিঠার স্বাদ গ্রহন করুন. এ্যাপটি আপনার মা, খালা, ফুফু, বোন এবং প্রেমিকার সাথে শেয়ার করুন. এ্যাপটি সম্পর্কে আপনার মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন. আমাদের আরও ভাল কাজ করার জন্য 5 স্টার দিন.

Bangla pitha Rezept ist sehr bekannt und beliebt auf der ganzen Welt. Der Grund ist sehr einfach bangal pitha Rezept ist sehr leicht reizbar und Dioramic Form. Bangal pitha Rezept auch als bangla Kuchenrezept außerhalb des bangla bekannt. Kuchen werden in verschiedenen restudents auf der ganzen Welt mit bangla Kuchenrezept oder bangla pitha Rezept hergestellt.

Wir machen eine mobile App, die „100 bangla pitha Rezept“ enthalten. Lassen Sie uns bangla pitha Rezept App herunterladen und den Test der banga pitha genießen.

https://play.google.com/store/apps/details?id=com.greenapps.pitha_recipe

Mehr anzeigen

What's new in the latest 7.0

Last updated on 2024-02-21
Bug Fixed
নারিকেল পিঠা রেসিপি
বিভিন্ন পিঠার নাম ও ছবি
বিভিন্ন ধরনের পিঠার রেসিপি
বকুল পিঠা রেসিপি
তিলের পিঠা রেসিপি
সুজির ডিম পিঠা রেসিপি
খেজুর পিঠা রেসিপি
শীতের পিঠার ছবি
Mehr anzeigen

Videos und Screenshots

  • শীতের পিঠার রেসিপি Plakat
  • শীতের পিঠার রেসিপি Screenshot 1
  • শীতের পিঠার রেসিপি Screenshot 2
  • শীতের পিঠার রেসিপি Screenshot 3
  • শীতের পিঠার রেসিপি Screenshot 4
  • শীতের পিঠার রেসিপি Screenshot 5
  • শীতের পিঠার রেসিপি Screenshot 6
  • শীতের পিঠার রেসিপি Screenshot 7

শীতের পিঠার রেসিপি APK -Informationen

Letzte Version
7.0
Android OS
Android 4.4+
Dateigröße
5.7 MB
Available on
Sichere und schnelle APK-Downloads auf APKPure
Mit APKPure können Sie শীতের পিঠার রেসিপি APK einfach und sicher mit Signaturüberprüfung herunterladen.
APKPure Zeichen

Superschnelles und sicheres Herunterladen über die APKPure-App

Ein Klick zur Installation von XAPK/APK-Dateien auf Android!

Download APKPure
thank icon
We use cookies and other technologies on this website to enhance your user experience.
By clicking any link on this page you are giving your consent to our Privacy Policy and Cookies Policy.
Learn More about Policies