সিভি লেখার নিয়ম ও ফরমেট

Green App Studio
May 17, 2024
  • 5.7 MB

    Tamanho do arquivo

  • Android 4.4+

    Android OS

Sobre este সিভি লেখার নিয়ম ও ফরমেট

জীবন বৃত্তান্ত / সিভি লেখার নিয়ম নিয়ে অ্যাপ. বিস্তারিত জানতে এখনি ডাউনলোড করুন.

সিভি লেখার নিয়ম ও ফরমেট নিয়ে অনেককেই বেশ ভুগতে দেখা যায়, বিভিন্ন মানুষের কাছে বায়োডাটা দেখে নিজে একটা জীবন বৃত্তান্ত (সিভি) তৈরী করর চেষ্টা করে. এই পদ্ধতি অবলম্বন করে ভাল একটা সিভি তৈরী করা সহজ নয়. এভাবে জীবন বৃত্তান্ত তৈরী করার ফলে কখনো মানসম্মত হয় আবার কখনও হয় না. সিভি নিয়ে এরকম জটিলতায় ভোগে বৃহত একটা অংশ. এর মূল কালণ সিভি লেখার নিয়ম না জানা. এক একটি পেশা জন্য এক এক রকম ফরমেটে সিভি তেরী করতে হয়. এজন্য ভাল এবং উপযুক্ত সিভি তৈরী করতে সিঠিক সিভি লেখার নিয়ম ও ফরমেট জানতে হবে. তাহলেই পেশা অনুযায়ী উপযুক্ত সিভি; নিজেই তৈরী করা সম্ভব. আমাদের “সিভি লেখার নিয়ম ও ফরমেট” এ্যাপটিতে, কিভাবে বিভিন্ন পেশা ভেদে উপযুক্ত এবং চমৎকার সিভি তৈরী করা যায় সে বিষয়ে সু-বিস্তর আলোচনা করা হয়েছে. সিভি তৈরীর নিময় ধাপে ধাপে বর্ননা করা হয়েছে এবং বিভিন্ন পেশা ভেদে সর্ব উত্তম সিভি ফরমেটের (টেমপ্লেট) ফ্রি এবং পেইড ডাউনলোড লিং দেয়া আছে.

CV escrita aplicativo (currículo app) foi tornado dia muito importante por dia. Agora dias CV / Resume é o documento mais importante que é exigido por um requerente para solicitar maior estudo e trabalho / estágio.

Isso não é muito para criar o vitae CV / Resume / Curriculum ideal por causa do número de pessoas que não sabem como escrever um bom CV / resume. Também não sei o que coisas a considerar antes de escrever cv / curriculum vitae. Nosso aplicativo CV Writing vai ajudar você a criar o bom curriculum vitae / Resume. Este app contém lote de amostra mais livre de CV / Resume / biográfica. Também dá instrução adequada como escrever um bom currículo e discurso sobre coisas a considerar antes de escrever um CV. Espero que você será capaz de bom fabricante de CV quando você segue e aprender básica etapa regras cv escrita a passo, você conseguir isso em nosso aplicativo cv escrito.

বার্তমান বাংলাদেশের প্রেক্ষাপটে চাকুরী প্রত্যাসিদের সংখ্যা দিন দিন বেড়ে যাচ্ছে. তাই প্রতিটি পদের বিপরীতে অসংখ্য জীবন বৃত্তন্ত জমা হয়, সেখান থেকে কর্তিপক্ষ সবথেকে ভাল প্রার্থিদেরকে বেছে নেয় চাকরী পরিক্ষা দেয়ার জন্য. প্রাথমিক বাছায়ে টেকার জন্য ভাল সিভির বিকল্প নাই. ইংরেজিতে একটা কথা আছে “ফাস্ট ইমপ্রেশন ইজ লাষ্ট ইমপ্রেশন” সিভি হচ্ছে চাকরী প্রত্যাসীদের ফাস্ট ইমপ্রেশন. এ কারনে উপযুক্ত তথ্যবহুল এবং আকর্ষণীয় সিভি প্রার্থির চাকরী পাওয়ার সম্ভাবনা অনেক অংশে বাড়িয়ে দেয়. অনেকেই মনে করে সিভি যত বড় হবে ততো ভাল, কিন্তু ধারণাটা ভূল; একটা ভাল সিভির প্রধান শর্ত যত অল্প জায়গায় প্রযোজনীয় সমস্ত তথ্য উপস্থাপন করা. এতে জীবন বৃত্তান্ত বাছায়করীর দৃষ্টি আকর্ষনের সম্ভাবনা বেড় যায়. শুধু পেশা ভেদে নয় অভিজ্ঞতার ভিত্তিতেও সিভির ফরমেটে পরিবর্তন আসবে. তাই ভাল ক্যারিয়ার করার জন্য ঘুটি-নাটি অনেক রকমের দক্ষতা অর্জন করতে হয়. বর্তমান যুগে যে যত স্মার্ট (সব রকম পরিস্থিতিতে চলনসই) তার চাহিদা তত বেশি, যে কোন ভাইভা বোর্ডে এখন স্মার্টনেসের বিষয়টি খুব গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়. এ কারনে চাকরীর প্রস্তুতি নেয়ার সময় শুধু পুথিগত বিদ্যা অর্জন করলে হবে না. সাথে সাথে নিজেকে সবজায়গায় উপস্থাপন যোগ্য করে তুলতে হবে. তাহলেই এই প্রতিযোগীতার ভেতরে নিজের ক্যারিয়ার নিজের মন মতো তৈরী করা যাবে.

শুধুমাত্র চাকুরীর জন্য জন্য সিভি প্রয়োজন হয় না. বিদেশে উচ্চশিক্ষার জন্য আবেদন কতে হলে, খুব ভাল সিভি না হয়ে স্কলারশিপের জন্য নির্বাচিত করে না কতৃপক্ষ. উচ্চশিক্ষা ছাড়াও বার্তমানে বিয়ের জন্য সিভি দেতে হয় পাত্র এবং পাত্রি উভয় পক্ষকে. “সিভি লেখার নিয়ম ও ফরমেট” এ্যাপটিতে আমারা যাবতিয় বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা এবং দিননির্দেশনা দিয়েছি. যা আপনার ক্যারিয়ারকে সঠিক পথে পরিচালনা করতে সহায়ক ভূমিকা পালন করবে. এ্যাপটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ন মাতামত কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানান. আপনাদের পরামর্শ অনুযায়ী পরবর্তিতে আরও ভাল এ্যাপ তৈরীর চেষ্টা করবো. আমাদেরকে ভাল এ্যা্প তৈরীতে উৎসাহ প্রদানে জন্য 5 তারাকায় চিন্হিত করুন. এ্যাপটি আপনর বন্ধুর সাথে শেয়ার করুন. এই এ্যাপটিই আপনার বন্ধুর জীবনের গতিপথ বদলে দিতে পারে.

Num relance nosso aplicativo discute sobre:

Informações de contato

Objetivo

informação académica

Experiência de trabalho

projetos

Força e Actividades Curriculares

exposição industrial

Referência

Foto e assinatura etc

Portanto, tente nosso aplicativo CV escrita e amostra de CV. Se você gosta de nossos aplicativos, em seguida, compartilhá-lo com seus amigos e avalie-nos com 5 estrelas.

https://play.google.com/store/apps/details?id=com.greenapps.how_to_write_cv

Mostrar maisMostre menos

Novidades em 8.0 mais recente

Last updated on 2024-05-17
Bug Fixed
ইংরেজিতে সিভি লেখার নিয়ম
cv লেখার নিয়ম ssc
রাজনৈতিক সিভি লেখার নিয়ম
সিভি ফরম্যাট
বাংলা সিভি নমুনা
ইমেইলে সিভি পাঠানোর নিয়ম
cv লেখার সহজ নিয়ম

Informações sobre সিভি লেখার নিয়ম ও ফরমেট APK

Última Versão
8.0
Categoria
Produtividade
Android OS
Android 4.4+
Tamanho do arquivo
5.7 MB
Desenvolvedor
Green App Studio
Disponível em
Downloads seguros e rápidos de APK no APKPure
O APKPure usa verificação de assinatura para garantir downloads de APK সিভি লেখার নিয়ম ও ফরমেট sem vírus para você.

Baixar de Forma Rápida e Segura via APKPure App

Um clique para instalar arquivos XAPK/APK no Android!

Baixar APKPure